জায়েদ খান মঞ্চে উঠতেই ‘ভুয়া’ বলে দর্শকের চিৎকার, যা করলেন অভিনেতা

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়ে ট্রলের শিকার হলেন আলোচিত ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান। ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতে গিয়ে হাস্যরসের শিকার হলেন এ অভিনেতা। তিনি যখন মঞ্চে পারফর্ম করতে উঠেন, তখন দর্শকরা তাকে ‘ভুয়া ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন।

রোববার স্থানীয় সময় রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। সেখানে এ ঘটনা ঘটে।

ওই অনুষ্ঠানে ঢাকা থেকে যাওয়া মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন, চিরকুট ব্যান্ডের শিল্পী সুমী, তাহসান ও জেমসসহ একঝাঁক তারকা শিল্পী অংশ নেন।

অনুষ্ঠানটি হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন। শুরুতে দর্শকের মাঝে উচ্ছ্বাস দেখা গেলেও শেষভাগে এসে বিরক্ত হয়ে পড়েন তারা। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক সাজু খাদেম মঞ্চে জায়েদ খানকে আহ্বান করলে তাকে শত শত দর্শক ‘ভুয়া ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন।

দর্শকের উত্তেজনার মাঝে আয়োজক শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম দর্শকদের উদ্দেশ্যে বলেন, বাড়িতে অতিথি আসলে তাকে সম্মান করতে হয়। আমরা নিশ্চয়ই সেটা করব।

এরপর অনুষ্ঠানে নবাগত নায়িকা প্রিয়ামনিকে নিয়ে মঞ্চে আসেন জায়েদ খান। তারপর দর্শকরা তাকে ভুয়া বলতে থাকেন। কিন্তু জায়েদ তাতে পাত্তা না দিয়ে নৃত্যের পরিবর্তে একটি গানের কয়েক লাইন গাওয়ার পর মঞ্চ থেকে চলে যান।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।